• সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

ভৈরবে স্বামীর হাতে ৫ মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রী খুন

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে স্বামীর হাতে খুন হওয়া ৫ মাসের অন্তঃস্বত্ত্বা গৃহিনীর লাশ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ। আজ ৩১ জুলাইর সোমবার সকাল ৯টায় উপজেলার কালিকাপ্রসাদ ঝগড়াচর এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত সেলিনা বেগম (৩৮) উপজেলার ঝগড়ারচর এলাকার পশ্চিমপাড়া ছলিম সরকারের বাড়ির ফয়েজ উদ্দিন (৪২) এর স্ত্রী। অভিযুক্ত স্বামী ফয়েজ উদ্দিন ওই এলাকার মৃত মুসলিম মিয়ার ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ২৩ বছর আগে উপজেলার টানকৃষ্ণনগর গ্রামের মো. জাহের মিয়ার মেয়ে সেলিনা বেগম এর সাথে উপজেলার ঝগড়ারচর পশ্চিমপাড়া ছলিম সরকার বাড়ির মুসলিম মিয়ার ছেলে ফয়েজ উদ্দিনের সাথে বিবাহ হয়। বিবাহের পর থেকে স্বামী ফয়েজ উদ্দিন যৌতুকের জন্য তার স্ত্রী সেলিনা বেগমকে শারীরিকভাবে নির্যাতন করতো। তাদের সংসারে ১৮ বছরের একটি ছেলে, ১১ বছরের একটি প্রতিবন্ধী মেয়ে ও ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ৩০ জুলাই রোববার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে ফয়েজ উদ্দিন তার স্ত্রীর সেলিনা বেগমের সাথে বাকবিতণ্ডের এক ফাঁকে হাতুরী (লহঙ্গা) দিয়ে এলোপথারী মাথায় আঘাত করলে মারাত্মকভাবে আহত হয়। এ সময় অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সেখানেই সেলিনা বেগম মারা যায়। স্থানীয়রা ৯৯৯ ফোন করে পুলিশকে অবগত করলে পুলিশ সেখান থেকে রাত সাড়ে ৪টায় গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে নিহতের ভাই নাহিদুল ইসলাম জানান, বিয়ের পর থেকে ফয়েজ উদ্দিন আমার বোনকে শারীরিক নির্যাতন করতো। বিয়ের পর তার স্বামীর নির্যাতনে প্রথম সন্তানসহ ৮ বছর আমাদের বাড়িতে ছিলো। স্বামীর বাড়ির লোকজন এসে আমার বোনকে তাদের বাড়িতে নিয়ে যায়। এরপর কিছুদিন যেতে না যেতেই আবারো শারীরিক নির্যাতন শুরু হয়। এর আগে গত এক বছর আগে আমার বোনের হাত ভেঙ্গে দিয়েছিল। গত ৬ মাস আগে আমার বোনকে কুপিয়ে জখম করে। আজ সোমবার আবার রাতে শুনতে পাই আমার বোনকে মাথায় গুরুত্বর জখম করেছে। আমার বোনকে তার স্বামী ফয়েজ উদ্দিন হত্যা করেছে। আমার বোন ৫ মাসের অন্তঃস্বত্ত্বা ছিল। সে একটি খুন নয়, দুটি খুন করেছে। আমি এই হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক বিচার চাই।
এ বিষয়ে নিহতের ছেলে জীবন আহমেদ নোমান জানান, আমি বুঝার পর থেকে দেখছি আমার বাবা আমার মাকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করে আসছে। আমার দাদীকেও সে মারধোর করতো। আমাকে লেখাপড়া না করিলে জুতার কাজে ঢাকায় পাঠিয়ে দেয়। বাবার অত্যাচারে গত ৬ মাস আগে মা ও বোনদের নিয়ে পৌর শহরের স্টেডিয়াম পাড়ায় বসবাস শুরু করেছিলাম। সেখানে এসে আমার মাকে বাবা গুরুতর জখম করে। পরবর্তীতে আমার আত্মীয়রা আমাদের বাড়িতে নিয়ে যায়। এরপর গত দেড় মাস আগেও মাকে বাবা মারধোর করে ও দাদীকে বাড়ি থেকে বের করে দেয়। আজ সোমবার রাত দেড়টায় আমার বাবা আমাকে ফোন দিয়ে বলে তোর মা মারা গেছে।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *